ExpertOption দিয়ে আপনার দক্ষতা তীক্ষ্ণ করার 10টি উপায়

 ExpertOption দিয়ে আপনার দক্ষতা তীক্ষ্ণ করার 10টি উপায়
আপনি বাইনারি বিকল্প টিপস খুঁজছেন? ঠিক আছে, নতুন দক্ষতা শিখতে কখনই দেরি হয় না। নতুন ট্রেডাররা যারা সবেমাত্র অপশন ট্রেডিং নিয়ে ভাবতে শুরু করেছেন তাদের থেকে যারা কিছু সময়ের জন্য সফলভাবে ট্রেড করছেন, তাদের উন্নতির জন্য সবসময় জায়গা থাকে। বাইনারি বিকল্প ট্রেডিং একটি ঝুঁকি বহন করে; কৌশলটি হল জয়ের সুযোগকে সর্বাধিক করা।

যদিও এটি অর্থ উপার্জনের একটি অপেক্ষাকৃত সহজ উপায়, এটির জন্য প্রচুর অনুশীলন, বোঝাপড়া এবং একটি নির্দিষ্ট পরিমাণ দায়িত্বও লাগে৷ এটি বলেছে যে এটি কিছু অতিরিক্ত আয় বা পুরো সময় জীবনযাপন করার একটি দুর্দান্ত উপায় যদি আপনি সঠিক মনোভাব নিয়ে এটির সাথে যোগাযোগ করেন, ভাল অর্থ পরিচালনার দক্ষতা এবং সঠিক ট্রেডিং কৌশল রয়েছে।

1 ধৈর্য ধরুন

একটি আসল অর্থের অ্যাকাউন্ট খোলা, একটি আমানত রাখা এবং বাজারে ট্রেড করা শুরু করা যতটা লোভনীয়, আপনি এটির মধ্যে তাড়াহুড়ো করা ভাল ধারণা নয়। যদিও ট্রেডিংয়ের নীতিগুলি যুক্তিসঙ্গতভাবে সোজা, তবে এটি আপনার পথ খুঁজে পেতে সময় নেয়। আপনার সময় নিন, আপনার গবেষণা পরিচালনা করুন এবং আপনি শুরু করার আগে ট্রেডিংয়ের বিভিন্ন ক্ষেত্র সম্পর্কে জানুন।


2 শিল্প সম্পর্কে জানুন

আপনি কি বন্ধু বা সহকর্মীর কাছ থেকে বাইনারি বিকল্প ট্রেডিং সম্পর্কে শুনেছেন? আপনি কি বোঝেন শেয়ার বাজার কি? জার্গন শিখুন, প্রবিধান সম্পর্কে জানুন, ট্রেড করার সময় কী অপরিহার্য তা বুঝুন, বিভিন্ন ধরনের ট্রেডিং চার্ট এবং ফরেক্স ট্রেডিং এবং ডে ট্রেডিংয়ের মধ্যে পার্থক্য বুঝুন। আপনি কোন সম্পদ নির্বাচন করবেন এবং কিভাবে আপনি ব্যবসা করবেন? জ্ঞানের সাথে বোঝা যায় এবং আপনি যা করছেন তা বোঝা আপনাকে আরও ভাল ট্রেডিং সিদ্ধান্ত নিতে সাহায্য করবে।


3 একটি মহান ব্রোকার চয়ন করুন

এমন অনেকগুলি বাইনারি বিকল্প দালাল আছে যেগুলি থেকে বেছে নেওয়ার জন্য আপনি যদি প্রতিটি ব্রোকারকে নিজে গবেষণা করেন তবে আপনি এমনকি একটি অ্যাকাউন্ট নিবন্ধন করার আগে সপ্তাহের জন্য এটি করছেন। আমাদের বাইনারি ট্রেডিং টিপস এবং সুপারিশগুলি একবার দেখুন এবং আপনার জন্য সঠিক একটি সিদ্ধান্ত নেওয়ার আগে সম্মানিত ব্রোকারদের একটি সংক্ষিপ্ত তালিকা তৈরি করুন।

কৌশলটি হল জেতার সুযোগ সর্বাধিক করা এবং হারানোর ঝুঁকি কমানো।


4 একটি ডেমোর সুবিধা নিন

একটি ভাল বাইনারি বিকল্প ব্রোকার নতুন অ্যাকাউন্ট হোল্ডারদের একটি ডেমো অ্যাকাউন্ট প্রদান করবে। কখনও কখনও তারা সাইন আপ করে এমন কাউকে এই ডেমো বা ভার্চুয়াল অ্যাকাউন্ট দেবে। এটি শুধুমাত্র তাদের জন্য উপলব্ধ করা যেতে পারে যারা একটি আমানত করেছেন তবে উভয় উপায়ে এটি আপনার নিজের অর্থকে ঝুঁকি না নিয়ে ট্রেডিং অনুশীলন করার একটি দুর্দান্ত উপায়। একবার আপনি আপনার ভার্চুয়াল অ্যাকাউন্টের সাথে ট্রেড করার পরে এবং জেতা এবং পরাজয় উভয়ই অনুভব করলে আপনি প্রকৃত অর্থের সাথে বাইনারি বিকল্পগুলি ট্রেড করতে অনেক বেশি প্রস্তুত হবেন।

5 বোনাস তদন্ত

সবচেয়ে গুরুত্বপূর্ণ বাইনারি বিকল্প ট্রেডিং টিপস এক. যদিও ব্রোকার বাছাই করার সময় এটি শুধুমাত্র একটি বিষয়, তবে কোন বোনাস অফারে রয়েছে তা দেখার জন্য এটি সর্বদা শীর্ষ ট্রেডিং কৌশলগুলির মধ্যে একটি। আপনি যদি একটি 100% ম্যাচিং বোনাসের সুবিধা নেন, উদাহরণস্বরূপ, আপনি বোনাসের অর্থ আলাদাভাবে বরাদ্দ করতে পারেন যে আপনি কীভাবে আপনার নিজের অর্থ দিয়ে ব্যবসা করবেন। কিছু ব্যবসায়ী বোনাস অর্থ ব্যবহার করে বিভিন্ন সম্পদ চেষ্টা করে। এই অর্থের ঝুঁকি কম কারণ এটি বোনাস অর্থ, তাই এটি স্ব-উন্নতির জন্য ব্যবহার করা বোধগম্য।


6 খুব বেশি ঝুঁকি নেবেন না

বাইনারি অপশন ট্রেড করার সময় আপনি ঝুঁকি নিচ্ছেন। যদি এটি একটি নিশ্চিত আগুনের জিনিস হয় যে আমরা প্রতিবার বাণিজ্য করার সময় জিতব, তাহলে সবাই এটি করবে, এবং সবাই জয়ী হবে। দালালরা আপনার মতোই অর্থোপার্জনের জন্য আছে এবং প্রতিটি ট্রেডে কেউ সবসময় হারায়। কৌশলটি হল এটি আপনার হওয়ার ঝুঁকি কমিয়ে আনা এবং আপনি যদি হারান তবে বিনিয়োগ করা কোনো অর্থ আপনাকে আঘাত করবে না।


7 পড়তে থাকুন

অনেক সেরা দালালদের তাদের ওয়েবসাইটে যন্ত্রমূলক শিক্ষামূলক বিভাগ রয়েছে। ডেমো অ্যাকাউন্টগুলির পাশাপাশি, যেখানে আপনি আসল অর্থের সাথে ট্রেড করার আগে ট্রেডিং অনুশীলন করতে পারেন, সেখানে প্রচুর মূল্যবান ভিডিওর পাশাপাশি বিশেষজ্ঞ ব্যবসায়ীদের মাধ্যমে নতুনদের জন্য নিয়মিত নির্ধারিত ওয়েবিনার রয়েছে। আপনার বাইনারি বিকল্প কৌশল উন্নত করার জন্য উপলব্ধ সমস্ত সরঞ্জাম ব্যবহার করুন.


8 শর্ট ট্রেডের উপর ট্রেড করুন

আমাদের প্রিয় বাইনারি বিকল্প টিপস এক. দীর্ঘ মেয়াদে ট্রেড করার পরিবর্তে ট্রেড করার সময় এক ঘণ্টার কম মেয়াদ শেষ হওয়ার সময় ধরে রাখার পরামর্শ দেওয়া হয়। স্বল্প-মেয়াদী ট্রেডগুলি আরও অনুমানযোগ্য বাইনারি বিকল্প ট্রেডিং কৌশল হতে থাকে এবং আরও বেশি লাভ থাকে যাতে আপনি অর্থ হারাবেন না।


9 এটিকে একটি ব্যবসার মতো বিবেচনা করুন

আপনার নিজের ব্যবসা থাকলে, আপনি যে সিদ্ধান্তগুলি নেন এবং আপনি কীভাবে আপনার অর্থ ব্যয় করেন সে সম্পর্কে আপনি খুব সতর্ক থাকবেন। বাইনারি অপশন ট্রেডিং ভিন্ন নয়। তাড়াহুড়া সিদ্ধান্ত এবং সাধারণ ভুল আপনার অর্থ ব্যয় করতে পারে। আপনি যদি এটিকে একটি ব্যবসার মতো বিবেচনা করেন তবে আপনি আপনার পছন্দগুলি আরও সাবধানে পরীক্ষা করার সম্ভাবনা বেশি।


10 শুধুমাত্র যা আরামদায়ক তা করুন

আপনার কমফোর্ট জোন থেকে খুব বেশি দূরে যাবেন না এবং নিজেকে উপভোগ করছেন না। আপনি যা জানেন তার সাথে লেগে থাকুন এবং নিশ্চিত করুন যে আপনি নতুন বাজার, সম্পদ বা ব্যবসা করার আগে আপনি স্বাচ্ছন্দ্য বোধ করছেন। নিশ্চিত করুন যে আপনি কেলেঙ্কারী দালালদের আপনার অর্থ প্রদান করবেন না!
Thank you for rating.
একটি মন্তব্য উত্তর দিন উত্তর বাতিল করুন
তোমার নাম প্রবেশ করাও!
একটি সঠিক ইমেল ঠিকানা লিখুন দয়া করে!
আপনার মন্তব্য লিখুন!
জি-রিপ্যাক্টা ক্ষেত্রটি প্রয়োজনীয়!

মতামত দিন

তোমার নাম প্রবেশ করাও!
একটি সঠিক ইমেল ঠিকানা লিখুন দয়া করে!
আপনার মন্তব্য লিখুন!
জি-রিপ্যাক্টা ক্ষেত্রটি প্রয়োজনীয়!